Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে ছিনতাইকৃত ০১ টি মটরসাইকেল ও ০১ টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার এবং ছিনতাই এর ঘটনার ঘটনার সাথে জড়িত ছিনতাইকারি চক্রের ০২ জন সক্রিয় সদস্য গ্রেফতার।
বিস্তারিত

গত ইং ৩০/০৯/২০২৩ তারিখ রাত্রী অনুমান ০৮.৩০ ঘটিকায় শিবগঞ্জ থানাধীন শ্যামপুর ইউপিস্থ চামা বাজার হইতে ২০০ গজ দক্ষিণে ঈদগাহ এর সামনে পাঁকা রাস্তার উপর ছিনতাইকারী দলের অজ্ঞাতনামা ৩/৪ জন ছিনতাইকারী মটর সাইকেল আরোহী দুই ব্যক্তিকে পথরোধ করে ০১টি হিরো ডিলাক্স মটর সাইকেল ও ০২টি স্মার্ট মোবাইল ফোন  ছিনতাই করে। এই ঘটনায় অজ্ঞাতনামা ছিনতাইকারীদের  বিরুদ্ধে শিবগঞ্জ থানার মামলা নং-৩, তারিখ-০২-১০-২০২৩ খ্রিঃ, ধারা-৩৯৪ পেনাল কোড সংক্রান্তে দস্যুতা মামলা রুজু হয়।

দস্যুতার ঘটনাটি বেশ আলোড়ন সৃষ্টি করে। মামলা দায়ের হবার পর থেকেই শিবগঞ্জ থানা পুলিশ ছিনতাই হওয়া মটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার সহ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের সনাক্তপূর্বক গ্রেফতারের জন্য তৎপর হয়ে উঠে।

এরই ধারাবাহিকতায় সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসান পিপিএম  মহোদয়ের নির্দেশনায় অতিরিক্ত সুপার (সদর সার্কেল) জনাব মোঃ জাহাঙ্গীর আলম এর সার্বিক তত্বাবধানে অফিসার ইনচার্জ জনাব চৌধুরী জোবায়ের আহাম্মদ এর নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই সাইফুল ইসলাম সহ শিবগঞ্জ থানা পুলিশের একটি চৌকস আভিযানিক দল তথ্য-প্রযুক্তির সহায়তায় ছিনতাই এর ঘটনায় জড়িত ব্যক্তিদের সনাক্ত করতে সক্ষম হয় এবং ইং ০২-১০-২০২৩ তারিখ রাত্রী ১২.৩০ ঘটিকা হতে একই তারিখ সকাল ০৬.২০ ঘটিকা পর্যন্ত শিবগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাই এর ঘটনায় জড়িত ছিনতাই চক্রের সক্রিয় সদস্য আসামি ০১) মোঃ নাইম ইসলাম (২৬),, পিতা-মোঃ মজিবুর রহমান, সাং-উমরপুর, ০২) মোঃ আজিজুল হক (২২), পিতা-মোঃ জুয়েল সাং-বাজিতপুর উভয় থানা- শিবগঞ্জ জেলা-চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত অভিযানে গ্রেফতাকৃত আসামিদ্বয়ের হেফাজত হতে ছিনতাই হওয়া ০১টি হিরো ডিলাক্স মটর সাইকেল এবং ০১ টি স্মার্ট ফোন উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিদ্বয় ছিনতাই এর ঘটনায় জড়িত মর্মে স্বীকার করে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে । এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ডাউনলোড
প্রকাশের তারিখ
02/10/2023
আর্কাইভ তারিখ
02/10/2023